সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাহমুদউল্লাহ আছে মাহমুদউল্লাহ নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

পাশাপাশি নেটে প্রায় একসঙ্গে ঢুকেছিলেন তিনজন। পরে ব্যাটিং সেশন শেষে বেরিয়ে গেলেন সাকিব আল হাসান। একটু পর বের হলেন সাব্বির রহমানও। আরেকজন ব্যাটিং চালিয়ে গেলেন আরও বেশ কিছুক্ষণ। শেষ পর্যন্ত যখন বেরিয়ে এলেন, হেলমেট খুলতেই দেখা গেল মুখে হাসি। সেই হাসি ছড়িয়ে দিল স্বস্তির বার্তা। নিজের ব্যাটিং সেশন শেষে খুশি মাহমুদউল্লাহ।

নেটে ব্যাটিং তিনি আগের দিনও করেছিলেন। তবে সেখানে ছিলেন সতর্ক। ছিল খানিকটা জড়তা। গতকাল ব্যাট করলেন ৫০ মিনিট। নেটে এ দিন খেলেছেন সব ধরনের শট। শুরুর কয়েক মিনিটের পর অস্বস্তিও ধরা পড়ল না খুব একটা। কাফ মাসলের চোট জয় করে ভারতের বিপক্ষে আজ মাহমুদউল্লাহর মাঠে নামা নিয়ে তাই সংশয় ছিল সামান্যই। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানালেন, ফিজিওর সঙ্গে কথা বলে তারা সিদ্ধান্ত নেবেন। তবে নেট থেকে ফেরার পথে মাহমুদউল্লাহ নিজে শোনালেন আশার কথা, ‘ব্যাটিংয়ে কোনো সমস্যা নেই। সমস্যা আছে কেবল রানিংয়ে। এখনও পুরোপুরি করতে পারছি না। ম্যাচের দিন সকালে আবার দেখব। আমি চেষ্টার কমতি রাখছি না। ১২০ ভাগ দিয়ে চেষ্টা করছি। একবারেই না পারলে অন্য কথা। নইলে ইনশাআল্লাহ না খেলার কারণ নেই। দেখা যাক।’

তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু অতটা আমাবাদী হতে পারলেন না। হতাশ কণ্ঠেই জানালেন, ‘রিয়াদ সম্ভবত খেলতে পারছে না। তাই ওর বদলি নিয়ে ভাবছি।’ টিম সূত্রে জানা যায়, রিয়াদের বিকল্প হিসেবে একাদশে দু’জনকেই মোটামুটি রিয়াদের ধরা হচ্ছে- মোহাম্মদ মিঠুন বা সাব্বির রহমান রোমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন