বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদকের বিরুদ্ধে এমপি নজিবুল বশর মাইজভান্ডারীর আল্টিমেটাম

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী স্থানীয় পুলিশকে উদ্যেশ্য করে বলেছেন, ‘মাদক ব্যবসায়ীকে ধরে প্রকাশ্যে গুলি করেন। এর সব দায়-দায়িত্ব আমার’। কোন মাদক ব্যবসায়ী, দখলবাজ এবং ধর্ষককে ছাড় দেয়া যাবে না। যারা বিভিন্ন নেতার নাম ভাঙিয়ে অপরাধ করবে; তাদেরকেও আর ছাড় নয়। যদি কেউ আমার নামও বলেন, তবে তাকে আগেই গ্রেফতার করে বেশী বেত্রাঘাত করবেন। 

ফটিকছড়ি উপজেলায় স¤প্রতি ঘটে যাওয়া ধর্ষণসহ বিভিন্ন ঘটনা তুলে ধরে উদ্বেগ প্রকাশ করে এই এমপি আরো বলেন, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, দখলবাজ ভূমিদস্যু, ছিনতাইকারী এবং ধর্ষণকারীসহ কোনো অপরাধী রেহাই পাবে না। সে যে দলই করুক না কেন- শাস্তি তাদের পেতেই হবে।
তিনি আসামি এক মাসের আল্টিমেটাম দিয়ে বলেন, এসব অপরাধীদের ধরে পায়ে গুলি করেন এবং প্রয়োজনে ক্রসফায়ার দিয়ে আইন শৃংখলার উন্নয়ন ঘটাতে হবে।
গত বুধবার সকালে ফটিকছড়ি উপজেলায় আইন শৃংখলা পরিস্থিতি এবং সমসাময়িক সংগঠিত ঘটনাসমূহের প্রেক্ষাপটে সুশীল সমাজ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের জহুরুল হক হল রুমে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফীন, ফটিকছড়ি থানা ওসি বাবুল আকতার, ভুজপুর থানার ওসি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, ফটিকছড়ি পৌর মেয়র মোহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌর মেয়র এসএম সিরাজুদ্দৌল্লাহ, চেয়ারম্যান মুহাম্মদ শাহনেওয়াজ, মোহাম্মদ অহিদুল আলম, সরওয়ার উদ্দীন চৌধুরী শাহীন, শোয়েব আল সালেহীন, উপজেলা জাতীয় পার্ঠি সভাপতি মুহাম্মদ আব্ছার উদ্দীন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, সাংবাদিক মোহাম্মদ ইউনুস মিয়া, বিশ্বজিৎ রাহা, আহমদ আলী চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন