শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রবাসীকে হত্যার মূল আসামি গ্রেফতার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে গরু নিয়ে বিরাধের জের ধরে প্রাবাসী জয়নাল হোসেনকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। জয়নালের বাবা মো. বশির আহমেদ বাদী হয়ে গত সোমবার কমলনগর থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই সময় হত্যার ঘটনার মূল হোতা নবীর হোসেনকে গতকাল গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নবীর হোসেন আদালতে ১৬৪ ধারা জবান বন্দি দিলে তাকে জেলহাজতে পাঠানো হয়। 

মামলা এজাহার সূত্রে জানা যায়, কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু এলাকার বশির আহমেদের সাথে পাশবর্তী বাড়ির নবীর হোসেনদের সাথে গত শনিবার রাতে গরু নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নবীর হোসেন ও অন্য আসামিরা বশিরের ওমান ফেরত ছেলে জয়নালের মাথায় আঘাত করলে সে অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে পরের দিন সকালে সে মারা যায়। বর্তমানে অন্য আসামিরা পলাতক রয়েছে। মামলার বাদি ও জয়নালের বাবা মো. বশির আহমেদ জানান, তাদের গরু আসামি নবীর হোসেনের বাড়িতে যাওয়া তাদের উপর আক্রমন করে। এতে তার ছেলে জয়নালের মাথায় এলোপাতাড়ি আঘাত করলে মূমুর্ষ্য অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
কমলনগর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সোলাইমান জানান, পিটিয়ে হত্যার ঘটনায় মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন