রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অবসাদে ভুগছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৬:০৬ পিএম

অবসাদে ভুগছেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। যে কারণে শুক্রবার কে-লিগের দল অল স্টার্সের বিপক্ষে ক্লাবের হয়ে মাঠে নামনেনি পাঁচ বারের বর্ষসেরা। দলের কোচ মাউরিসিও সারি এমনটিই জানিয়েছেন।
সিউলে অনুষ্ঠিত ম্যাচটি ৩-৩ ড্র হয়। ম্যাচটিতে রোনালদো না খেলার কারণ জানাতে গিয়ে সারি বলেন, তিনি প্রচন্ড পরিশ্রান্ত ছিলেন এবং নিজে থেকেই বিশ্রাম চেয়েছিলেন। যে কারণে দলে বেশ কয়েকজন তরুণ খেলোয়াড়কে যাচাই করার সুযোগও হয়েছিল। ক্লাব চেয়ারম্যান আন্দ্রে আগনেলি ও রোনালদোর সাথে আলোচনা করেই তাকে বাদ দেবার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এখানে সারি এককভাবে কোন সিদ্ধান্ত নেননি, ‘রোনালদোর খেলার কথা ছিল। কিন্তু পেশী ক্লান্তির কারণে তিনি শতভাগ ফিট ছিলেন না। ম্যাচের আগে আন্দ্রে ও রোনালদোর সাথে আলোচনা করেই আমরা তাকে বিশ্রামের সিদ্ধান্ত নিয়েছি।’
ম্যাচে রোনালদোর অনুপস্থিতি প্রায় ৬০ হাজার দর্শককে দারুনভাবে হতাশ করে। এর আগে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে টটেনহ্যাম ও ইন্টার মিলানের বিপক্ষে একটি করে গোল করেন ৩৪ বছর বয়সী। চায়নার নানজিং থেকে দক্ষিণ কোরিয়ার ফ্লাইটটি কিছুটা দেরীতে ছাড়ায় দুপুরে জুভেন্টাস সেখানে পৌঁছায়। পৌঁছানোর পাঁচ ঘন্টা পরেই জুভেন্টাসকে মাঠে নামতে হয়। যদিও ম্যাচটি নির্ধারিত সময়ের এক ঘন্টা পরে শুরু হয়েছিল।
আরেক প্রীতি ম্যাচে আগামী ১০ আগস্ট অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে জুভেন্টাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন