শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কবিরহাটে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৩:১৩ পিএম

কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে বিয়ের প্রলোভনে এক কলেজ ছাত্রী (২৪)কে ধর্ষণের অভিযোগ উঠেছে সাইফুর রহমান (২৭) নামের এক যুবকের বিরুদ্ধে।

ঘটনায় সোমবার সকালে ভিকটিম বাদী হয়ে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সাইফুর রহমান কবিরহাট পৌরসভার পূর্ব ফতেজঙ্গপুর গ্রামের সেকান্তর মিয়ার ছেলে। ভিকটিম চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের বাসিন্দা। সে কবিরহাট সরকারি কলেজের ¯œাতক (ডিগ্রি) শেষ বর্ষের ছাত্রী।

ভিকটিমের অভিযোগ সূত্রে জানা গেছে, প্রবাসী সাইফুর রহমানের সাথে দীর্ঘ ৭বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল তার। বিদেশ থেকে আসার পর নিয়মিত সাইফুর রহমানের সাথে তার যোগাযোগ হতো। গত ২৩ আগস্ট শুক্রবার বিকেলে তারা একসাথে ঘুরতে বের হয়। ঘুরাঘুরি শেষে সন্ধ্যায় সাইফুর ভিকটিমকে তার বাড়ীর একটি নির্মাণাধীন ঘরের ছাদে নিয়ে যায়। পরে বিয়ে করবে বলে রাতভর তাকে একাধিক বার ধর্ষণ করে সাইফুর। শনিবার ভোরে তাকে কৌশলে বাড়ীতে পাঠিয়ে দেওয়ার পর যোগাযোগ বন্ধ করে দেয় সাইফুর।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে সাইফুর রহমানকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন