মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নেটফ্লিক্সের ক্রাইম ড্রামায় সন্ন্যাসী চরিত্রে নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৪:১১ পিএম

ব্রাজিলিয়ান তারকা নেইমারের রূপালি পর্দায় অভিষেক হয়েছে আগেই। ২০১৭ সালে ভিন ডিজেলের ট্রিপল এক্স: রিএক্টিভেট সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এবার নেটফ্লিক্সের জনপ্রিয় স্প্যানিশ ক্রাইম ড্রামা ‘লা কাসা দে পাপেল’ বা ‘মানি হেইস্ট’-এ বেশ মজার একটি চরিত্রে দেখা গেছে নেইমারকে। গতকাল মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে এ সিরিজের একটি ভিডিও পোস্ট করে নেইমার ক্যাপশন দেন, ‘পছন্দের সিরিজের অংশ হতে পারায় স্বপ্ন সত্যি হয়েছে।’

মানি হেইস্টের তৃতীয় সিজনের ৬ এবং ৮ নম্বর পর্বে ‘জন’ চরিত্রে যথাক্রমে ৩ মিনিট ৪৩ সেকেন্ড ও ১ মিনিট ৫৯ সেকেন্ড অভিনয় করেছেন নেইমার। ‘জন’ হচ্ছেন একজন সন্ন্যাসী, যে একটি অপরাধী চক্রের নতুন সদস্য। চক্রটি ব্যাংক অব স্পেন লুট করে। তারই সূত্র ধরে এগোয় ড্রামার কাহিনী। নেইমারের দুটি ডায়লগ ইতিমধ্যেই প্রকাশ হয়েছে।

একটি ডায়লগে নেইমার সিরিজের অন্যতম এক প্রধান চরিত্রকে বলছেন, ‘ফুটবল কিংবা পার্টি কোনোটাই আমি পছন্দ করি না।’ আরেকটি ডায়লগে নেইমার বলছেন, ‘বিশ্বকাপে আমি সব সময় দলের জন্য প্রার্থনা করেছি।’ মানি হেইস্টের তৃতীয় সিজন রিজিল হওয়ার পর প্রথম ৭ দিনেই ৩৪ মিলিয়নের বেশি দর্শক দেখেছে।
মানি হেইস্টে নেইমার অভিনয় করেন গত নভেম্বরে। জুলাইয়ে নেটফ্লিক্সে রিলিজ হয় ড্রামার তৃতীয় মৌসুম। কিন্তু নেইমারের অভিনীত অংশটুকু দেখানো হয়নি। কারণ তখন তার বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত চলছিল। মামলা উঠে যাওয়ায় পুনরায় নেইমারের অভিনীত অংশগুলো সংযোজন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন