রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ ষোলতে আইইউবিএটি-ফারইস্ট ইউনিভার্সিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৭:৫১ পিএম

ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্তঃবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শেষ ষোলতে উঠেছে আইইউবিএটি ইউনিভার্সিটি ও বর্তমান চ্যাম্পিয়ন ফারইস্ট ইউনিভার্সিটি। মঙ্গলবার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আইইউবিএটি ইউনিভার্সিটি ১-০ গোলে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ‘সি’ থেকে শেষ ষোলতে উঠে। বিজয়ী দলের পক্ষে একমাত্র জয়সূচক গোলটি করেন রহমান।

একই মাঠে দিনের অন্য ম্যাচে ফারইস্ট ইউনিভার্সিটি ৩-১ গোলে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে হারিয়ে ‘ই’ গ্রুপ সেরা হয়ে শেষ ষোলতে জায়গা পায়। বিজয়ী দলের আবদুল সাত্তার, আবেদীন সুজয় ও শাখাওয়াত হোসেন একটি করে গোল করেন। ইউনাইটেডের হয়ে এক গোল শোধ দেন রেজাউল ইসলাম।

২২ দলের এই টুর্নামেন্টে ৮টি গ্রুপে ভাগ হয়ে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। গ্রুপ পর্বের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলগুলো নিয়ে হবে নকআউট পর্ব। চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ ও রানার্সআপরা পাবে ২ লাখ টাকা প্রাইজমানি। ২০১৬ সালের ১ জুলাই গুলশানের হোলি আর্টিজানে মর্মাস্তিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছিলেন ফারাজ আইয়াজ হোসেন। তার স্মরণেই টানা তৃতীয়বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করেছে সাবেক ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন