ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নেতা আহতের ঘটনায় মর্মাহত ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৯:৪৩ পিএম

বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিষয়টি জানতে পেরেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের নেতা ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এ ঘটনায় তিনি মর্মাহত। কাঞ্চন জানিয়েছেন, গণমাধ্যম যেখানে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে তৎপর রয়েছে, নতুন সড়ক পরিবহন আইনের প্রয়োগ হলো আজই- সে সময় আব্দুল জলিল ভূঁইয়ার মত একজন সাংবাদিক নেতার সড়ক দুর্ঘটনায় আহতের সংবাদে আমি ব্যথিত ও মর্মাহত। আমি মনে করি সচেতনতা ছাড়া সড়ক থেকে দুর্ঘটনা নিরসন করা যাবে না।


ইলিয়াস কাঞ্চন বলেন, আজ ১ নভেম্বর থেকে বাস্তবায়ন হলো বহুল কাঙ্খিত 'সড়ক পরিবহন আইন ২০১৮'। এই আইনে এখন সড়কে শৃঙ্খলা ফিরে আসার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। সড়কে অনিয়মের কোন সুযোগ নেই। বিশেষ করে আইনে জরিমানার বিধান রয়েছে শক্তভাবে। আমি সকল মহলকে অতীতে যেভাবে সড়ককে ব্যবহার করেছেন সেই পথ থেকে সরে আসার আহবান জানাবো। ফিটনেসবিহীন যানবাহন, লাইসেন্স ছাড়া গাড়ি চালানো, দ্রুত গতি, বেপরোয়া এবং বিপজ্জনকভাবে গাড়ি চালানো, যত্রতত্র দিয়ে রাস্তা পারাপার, আইন না মানা এই সংস্কৃতি থেকে সকলকে বেরিয়ে আসতে হবে। নতুবা শাস্তির আওতায় আসা অবধারিত।


ইলিয়াস কাঞ্চন সড়কে চলাচলে সকলকে সচেতন হতে আহবান জানিছেন। সেই সঙ্গে সাংবাদিক নেতা আবদুল জলিল ভূঁইয়ার দুর্ঘটনায় আহত হওয়ার ঘটনার দ্রুত তদন্ত করে দোষীকে শাস্তির আওতায় আনারও দাবি জানিয়েছেন এই অভিনেতা। তিনি জলিল ভূঁইয়ার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আপেল মাহমুদ ২ নভেম্বর, ২০১৯, ৫:০৮ পিএম says : 0
জলিল ভূইয়ার সুস্থতা কামনা করছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন