ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

সাইফে মালদ্বীপের কোচ মোহাম্মদ নিজাম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৭:৫৯ পিএম

ঘরোয়া ফুটবলের নতুন মৌসুমে সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষে মাঠে দেখা যাবে মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসের কোচ মোহাম্মদ নিজাম’কে। এক মৌসুমের জন্য তাকে দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছেন সাইফের কর্মকর্তারা। বৃহস্পতিবার নতুন কোচের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে ক্লাবটি। সাইফ স্পোর্টিংয়ের পক্ষে চুক্তিতে সই করেন ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: নাসিরউদ্দিন চৌধুরী। এসময় কোচ নিজাম ছাড়াও উপস্থিত ছিলেন সাইফের সাধারণ সম্পাদক মো: মাহবুবুর রহমান সুমন।

৪৫ বছর বয়সী কোচ মোহাম্মদ নিজাম ২০০৮ সালে তার খেলোয়াড়ি জীবন শেষ করেই কোচিং ক্যারিয়ার শুরু করেন। ২০১৭ সালে চট্টগ্রাম আবাহনীর আয়োজনে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে তার অধীনেই চ্যাম্পিয়ন হয় মালদ্বীপের সেরা ক্লাব টিসি স্পোর্টস।

গেল মৌসুমে ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সাইফ স্পোর্টিং ক্লাব ইংল্যান্ডের ম্যাককিনজেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল। তার অধীনে খেলেই চতুর্থস্থানে থেকে বিপিএলের সর্বশেষ আসর শেষ করে সাইফ। এবার তালিকায় আরো উপরে ওঠার লক্ষ্য দলটির। ফলে দক্ষিণ এশিয়ার কোনো কোচের হাতেই জামাল ভূইঁয়াদের দায়িত্ব দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। নতুন কোচ সম্পর্কে সাইফের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: নাসিরউদ্দিন চৌধুরী বলেন,‘আমরা দক্ষিণ এশিয়ার একজন পারফরমার কোচ খুঁজছিলাম। মোট ৮০ জন কোচ আমাদের বরাবর আবেদন করলে সেখান থেকে ১০ জনকে বাছাই করে সবদিক বিবেচনায় নিজাম’কেই বেছে নিয়েছি। আশাকরছি তার তত্বাবধানে খেলোয়াড়রা আরো ফুটবল উপহার দিয়ে আসন্ন লিগে অবস্থানের পরিবর্তন আনতে পারবে। বিপিএলে আমাদের এবারের লক্ষ্য সেরা তিন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন