শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্লোগানে মুখরিত খুলনা সার্কিট হাউস ময়দান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:১৩ পিএম

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন ঘিরে উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মীরা। সম্মেলনকে স্বাগত জানিয়ে মহানগরীর ৩১টি ওয়ার্ডে একের পর এক মিছিল বের হচ্ছে। সেই সঙ্গে জেলার ৯ উপজেলা থেকেও মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসছেন নেতাকর্মীরা।
মঙ্গলবার ভোর থেকেই সম্মেলনস্থল সার্কিট হাউস ময়দান নেতাকর্মীদের উপস্থিতিতে সরব হয়ে উঠেছে। 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' শ্লোগানে মুখরিত হয়ে গেছে চারপাশ। বর্ণিল সাজে, ঢাক-ঢোল পিটিয়ে খ- খ- মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমবেত হচ্ছেন সম্মেলনস্থলে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নেতাকর্মীদের উপস্থিতি।
নেতাকর্মীদের পরনের বর্ণিল গেঞ্জি, ক্যাপ, প্ল্যাকার্ড শোভা বৃদ্ধি করছে সম্মেলনস্থলের। তৃণমূল নেতাকর্মী-সমর্থকরা আজ উজ্জীবিত। প্রায় পাঁচ বছর পর আজ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তাই উৎসবের আমেজ বিরাজ করছে নেতাকর্মীদের মধ্যে।
সকাল ১১টায় সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়। সম্মেলনে অর্ধ-লক্ষাধিক নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতি প্রত্যাশা আয়োজকদের। দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে বিকেল ৩টায় খুলনা অফিসার্স ক্লাবে।
সম্মেলনের উদ্বোধন করবেন দলের সভাপতিম-লীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সম্মানিত অতিথি থাকবেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন মহানগর দলের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।
সম্মেলন পরিচালনা করবেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী।
বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ড. মসিউর রহমান। ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। সম্মেলনে বর্তমান সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
অপরদিকে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি খুলনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছিল। সম্মেলনে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ সভাপতি এবং সাবেক সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সাধারণ সম্পাদক ও এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদকের মৃত্যুর পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট সুজিত অধিকারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন