ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গুঁড়িয়ে দেয়া হলো ২টি অবৈধ ইটভাটা

নাচোলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


নাচোলে ২০ হাজার টাকা জরিমানসহ এসকেভেটর দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে ২টি অবৈধ ইটভাটা। গতকাল বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পরিবেশ অধিদপ্তর, রাজশাহী অঞ্চল ও নাচোল থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নাচোল পৌর এলাকার ‘সম্পা ব্রিকস্’ ও ‘খান ব্রিকস্’ নামে ২টি অবৈধ ইটভাটা এসকেভেটর দিয়ে গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সেইসাথে সম্পা ব্রিকস্ এর মালিক আমিরুল ইসলাম ও খান ব্রিকস্ এর মালিক শরিফ খানকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অর্থদ- করেছেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা। এ সময় পরিবেশ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক মামুনুর রশিদ ও নাচোল থানার এসআই আব্দুর রউফ এর নেতৃত্বে পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

মামুনুর রশিদ জানান, জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর এলাকার আমিরুল ইসলাম ও একই এলাকার শরিফ খানের বিরুদ্ধে প্রয়োজনীয় কাগজপত্র, লাইসেন্স ও পরিবেশ অধিদপ্তরের অনুমোদন ছাড়াই দীর্ঘদিন থেকে অবৈধভাবে নাচোল পৌরসভার ১নং ওয়ার্ড এলাকার শিবপুর শিয়ালা মহল্লায় ইটভাটা পরিচালনা করে আসছিলেন এমন অভিযোগের ভিত্তিতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন