বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বি.বাড়িয়ায় রিমন হত্যার বিচার চেয়ে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সরকারপাড়া এলাকার যুবক মাহফুজুর রহমান রিমন (২৪) হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি পালন করে রিমনের পরিবার ও এলাকাবাসী।
একমাত্র ছেলে হত্যার বিচার দাবিতে বুকে পোস্টার জড়িয়ে বিলাপ করতে থাকেন মা বাছিয়া পারভীন। মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফ ভান্ডারী, নিহত রিমনের বোন বিউটি বেগম, ছাত্রলীগ নেতা জিদনী ইসলাম, আয়াত আলী সরদার, শামছু মিয়া, জসিম সরকার, আবদুল আজিজ অনিক ও মোবারক মিয়া প্রমুখ।
এসময় তারা রিমন হত্যায় জড়িত কোনো আসামিকে ধরতে না পারায় ক্ষোভ প্রকাশ করে বলেন, বিনা অপরাধে দিন-দুপুরে রিমনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রায় এক মাস হতে চললেও এখন পর্যন্ত কোনো আসামিকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবিলম্বে রিমন হত্যাকান্ডের জড়িত সকল আসামিকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। পরে মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
জানা যায়, গত ২ জানুয়ারি সকালে সরকারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হওয়ার পর স্থানীয় মোবারক মিয়ার বাড়ির সামনে টিকিট কালোবাজারি খেলু মিয়া ও তার সহযোগিরা হত্যা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ৮ জানুয়ারি মারা যান। এ ঘটনায় খেলুসহ ১০ জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন রিমনের মা বাছিয়া পারভীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন