শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তাদের মধ্যে রমনা থানাধীন বড় মগবাজার এলাকায় উম্মে ফাহিমা হোসেন দিবা (২৬) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
নিহত দিবা গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার রমাদিয়া গ্রামের গাজী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি স্বামী শরীফ শাহরিয়ার শুভ ও এক মেয়ের সাথে বড় মগবাজার এলাকায় ইস্টার্ন টিউলিপের ৩০১ নম্বর ফ্ল্যাটে ভাড়া থাকতেন।
এদিকে, শুক্রবার গভীর রাতে রাজধানীর রামপুরা ব্রিজের ঢালে কাভার্ড ভ্যান চাপায় ওয়াসীম উদ্দিন রিয়াদ (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। রিয়াদ বংশালের নাজিরাবাজার শিক্কাটুলি এলাকায় নিজ বাসায় থাকতেন।
নিহত রিয়াদের চাচা মোহাম্মদ শফিউল্লাহ জানান, রিয়াদ অ্যাপ ভিত্তিক রাইড শেয়াররিংয়ে মোটরসাইকেল চালাতেন। শুক্রবার রিয়াদ মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন। রাতে জানতে পারি সড়ক দুর্ঘটনায় রিয়াদ মারা গেছে।
রামপুরা থানার এসআই সোহেল রানা জানান, শুক্রবার রাতে রিয়াদ মোটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের ঢালে একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন