ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাকবিতন্ডতার জের ধরে মাদকের মামলায় রংপুর আইএটি পলিটেকনিক্যালের ছাত্র ও উপজেলার পানিমাছকুটি গ্রামের আ. মালেক লিচুর ছেলে বিপ্লব হোসেন (১৯)’কে ফাঁসানোর প্রতিবাদে এবং বিজিবি সদস্যের শাস্তির দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার দুপুরে উপজেলার পানিমাছকুটি গ্রামের শতাধিক নারী-পুরুষ উপজেলা সদরের তিনকোনা মোড়ে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্বারকলিপি প্রদান করেন।
জানা যায়, একমাস আগে পশ্চিম পানিমাছকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলারত একদল তরুণের ক্রিকেট স্ট্যাম্প নিয়ে শিমুলবাড়ী কোম্পানি সদরের বিজিবি’র সদস্যরা জুয়ারীদের ধাওয়া করেন। জুয়ারীদের ধরতে না পারলেও ক্রিক্রেট স্ট্যাম্পটি ভেঙে ফেলেন বিজিবি’র সদস্যরা। স্ট্যাম্প ভাঙা নিয়ে নায়েক আলমগীর হোসেনের সাথে কলেজ ছাত্র বিপ্লবের বাক-বিতন্ডতা হয়। এর জের ধরে ১৫ ফেব্রুয়ারি বিজিবি কর্তৃক ফুলবাড়ী থানায় দায়ের করা একটি মাদকের মামলায় অন্যান্য আসামিদের সাথে বিপ্লবের নাম ঢুকিয়ে দেন নায়েক আলমগীর হোসেন।
এ প্রসঙ্গে লালমনির হাট ১৫ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম তৌহিদ-উল-আলম জানান, কয়েকদিন আগে এ রকম একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে পর্যবেক্ষণ চলছে। ছেলেটি নির্দোষ হলে বিজিবি সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আর ছেলেটি দোষী হলে আদালতে তার বিচার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন