রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেখ জামালে বিধ্বস্ত আরামবাগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৮:০৭ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে বিধ্বস্ত হলো আরামবাগ ক্রীড়া সংঘ। সোমবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে শেখ জামাল ৪-১ গোলে হারায় আরামবাগকে। বিজয়ী দলের হয়ে আইভরিকোস্টের ফরোয়ার্ড বাল্লো ফামুসা দুটি এবং গাম্বিয়ার ফরোয়ার্ড সলোমন কিংস ও ওমর জোবে একটি করে গোল করেন। আরামবাগের হয়ে এক গোল শোধ দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে।

সোমবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœক ফুটবল উপহার দিয়ে একের পর এক গোল সুযোগ সৃষ্টি করে শেখ জামাল। বলা যায় পুরো ম্যাচজুড়েই ছিল জামালের আধিপত্য। তারপরও গোল পেতে তাদের কিছুটা সময় অপেক্ষা করতে হয়। ধারাবাহিক আক্রমণের মুখে ম্যাচের ২২ মিনিট প্রথম গোল পায় শেখ জামাল। এসময় ডানপ্রান্ত থেকে জাহিদের ক্রসের বলে বাল্লো ফামুসা হেড করে প্রতিপক্ষের জাল কাঁপান (১-০)। তবে ১৩ মিনিট পরেই ম্যাচে ফিরে আরামবাগ। ম্যাচের ৩৫ মিনিটে বাঁপ্রান্ত থেকে মোস্তফা মাহমুদের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে আলতো টোকায় গোল করে আরামবাগকে সমতায় ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে (১-১)।

দুই বিদেশির ফুটবলারের দারুণ বোঝাপড়ায় প্রথমার্ধের শেষ মিনিটে ফের এগিয়ে যায় শেখ জামাল। ৪৫ মিনিটে গাম্বিয়ার ফরোয়ার্ড সলোমন কিংসের ক্রসে ফামুসা ভলি শট করলে পরাস্ত হন আরামবাগের গোলরক্ষক (২-১)। এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে আরো দুই গোল আদায় করে নেয় শেখ জামাল। ম্যাচের ৫৯ মিনিটে নিরার ক্রসের বল পেয়ে নিচু হেডে গোল করেন সলোমন কিংস (৩-১)। ম্যাচের ৭৬ মিনিটে শেখ জামালের বড় জয় নিশ্চিত হয়। এসময়

কর্নারের পর ডি-বক্সের জটলার মধ্য থেকে গাম্বিয়ার ফরোয়ার্ড ওমর জোবের লক্ষ্যভেদ করেন (৪-১)। বাকি সময় আর ঘুরে দাঁড়াতে পারেনি আরামবাগ। ফলে লিগে দ্বিতীয় হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

তিন ম্যাচে দুই জয় ও এক হারে ৬ পয়েন্ট পেল শেখ জামাল। সমান ম্যাচে আরামবাগের সংগ্রহ ৩ পয়েন্ট।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন