ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় আ.লীগ নেতা গ্রেফতার

আইসিটি মামলা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

কুষ্টিয়ায় আইসিটি মামলায় আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমান মোমিজকে গ্রেফতার করেছে পুলিশ। কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে জেলা আওয়ামী লীগের নেতাসহ তিনজনের নামে এ মামলা হয়েছে। গত বুধবার রাতে কুমারখালী থানায় সংসদ সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। এ মামলায় শহরের বাসা থেকে আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমন মোমিজকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার আসামিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান। এ ব্যাপারে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়ার কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেফতার করা হয়েছে। সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে।
মামলার বাদী জহিরুল ইসলাম বলেন, সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর ও মিথ্যা এবং বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার অপরাধে মামলা করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন