ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

মামলা প্রত্যাহার দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল-আমিনসহ দেশব্যাপী ৩২ জন সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্ত্বা আইনে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে সোনাইমুড়ীতে কর্মরত সাংবাদিকরা। গত শনিবার সকালে সোনাইমুড়ী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
দৈনিক মানবজমিন প্রতিনিধি আমিনুল ইসলাম মানিকের সার্বিক সহযোগীতায় মানববন্ধনে বক্তব্য রাখেন সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতি নাজমুল হক নাজিম, সাবেক সভাপতি ও কাউন্সিলর সামছুল আরেফিন জাফর, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশেদ আলম শিকদার, সোনাইমুড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম ফয়সাল।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সৈয়দ মো. শহীদুল ইসলাম, সেলিম মিয়া, মাসুদ করিম, এমএবি ছিদ্দিক, ইয়াকুব আল মাহমুদ, অনুপ সিংহ, মোশাররেফ হোসেন সুমন, জসিম উদ্দিন রাজ, মাহবুবুল হাসান, মাসুদ আলম, আব্দুছ ছালাম মাছুম, নিজাম উদ্দিন, শাহ পরান, বাহারুলাহ লিটনসহ উপজেলায় কর্মরত প্রায় সকল সাংবাদিক। সাংবাদিকদের সাথে একাত্বতা প্রকাশ করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষও মানববন্ধনে যোগ দেয়।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে মানবজমিন সম্পাদকসহ সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান। এছাড়া উক্ত মামলায় সমকাল ও বণিক বার্তার ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে খুঁজে বের করা ও আর কোন সাংবাদিক যেন মিথ্যা মামলায় হয়রানি না হয় সে বিষয়ে বর্তমান সরকার ও পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন