শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাটুরিয়ায় বিয়ের অনুষ্ঠান বন্ধ করল প্রশাসন

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০২ এএম

সাটুরিয়ায় কনের বাড়িতে গতকাল বৃহস্পতিবার দুপুরে বিয়ের অনুষ্ঠান হবার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস এর কারণে গণ জামায়েতে সরকারের নিষেধাজ্ঞা থাকায় সাটুরিয়ায় একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে প্রশাসন। তবে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিলেও বর ও কনেকে মসজিদে নিয়ে বিয়ে পড়ানোর অনুমোতি দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কান্দাপাড়া গ্রামে।
জানা যায়, সাটুরিয়ার ফুকুরহাটি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের প্রবাসী মনিরুজ্জামানের কন্যা আফিয়া জামান রিমার সাথে পাশ্ববর্তী ধামরাইয়ের বালিথা গ্রামের জিন্নত আলীর পুত্র জাকিরের বিয়ের অনুষ্ঠান হবার কথা ছিল গতকাল বৃহস্পতিবার। বুধবার রাতে খবর পেয়ে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত হয় কনের বাড়িতে। করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠান বন্ধ করার নির্দেশ দেন তিনি।
কনের বাবা মনিরুজ্জামান জানায়, বিয়ে অনুষ্ঠানের সকল প্রস্তুতি নেয়া হয়েছি। প্রায় দেড় হাজার লোকজনকে দাওয়াত দেয়া হয়েছিল। করোনাভাইরাসের কারণে প্রশাসনে নির্দেশনায় অনুষ্ঠান বাতিল করা হয়েছে। এখন শুধু বর পক্ষের ৫ জন ও কনে পক্ষের ৫ জন মানুষ মসজিদে নিয়ে বিয়ে পরিয়ে দেয়া হয়।
সাটুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতিমাতুজ জহুরা জানায়, করোনাভাইরাসের সর্তকতার জন্য বিয়ের অনুষ্ঠান করে লোক জামায়েত করতে নিষেধ করে অল্প লোক নিয়ে মসজিদে গিয়ে বিয়ে করাতে বলা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন