ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নাজিম উদ্দিন আলমের পক্ষে মনপুরা বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৫:১৮ পিএম

ভোলা-৪(চরফ্যাশন ও মনপুরা) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলমের পক্ষে কর্মহীন, অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মনপুরা উপজেলা বিএনপি
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান এর নির্দেশনায় এবং আলহাজ্ব নাজিম উদ্দিন আলমের সার্বিক সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে বলে জানা গেছে।

২৪ই এপ্রিল বিকেল ৪টায় মনপুরা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সামস্ উদ্দিন বাচ্চু চৌধুরীর চরযতিনস্থ বাসভবনের সম্মুখে সামাজিক দুরত্ব বজায় রেখে বর্তমানে অসহায় ও কর্মহীন কয়েকজনের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্ভোধন করা হয়।
এছাড়া খাদ্যসামগ্রীর সকল প্যাকেট ৪টি ইউনিয়ন বিএনপি ও সকল অংগ সংগঠনের নের্তৃবৃন্দ অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
প্রতি প্যাকেটে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজি, মসুর ডাল ১ কেজি, পিয়াজ ১ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার এবং সাবান ১টি।
খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্ভোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সামস্ উদ্দিন বাচ্চু চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ মিলন মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম শাহীন, হাজীর হাট ইউনিয়ন বিএনপির সভাপতি মহসীন আলম ভ‚ইয়া, উপজেলা যুবদল সভাপতি জোবায়ের হাসান রাজীব চৌধূরী, সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ লোকমান হোসেন প্রমুখ।

এব্যাপারে ভোলা-৪(চরফ্যাশন ও মনপুরা) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় বর্তমানে সবাইকে ঘরে থাকতে হচ্ছে। এজন্য যারা এতদিন যেকোন উপায়ে কর্ম করে খেয়েছেন, তাদের অনেকেই আজ কর্মহীন। অনেকে আজ অসহায়। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জনাব তারেক রহমানের নির্দেশনায় আমি আমার পক্ষ থেকে স্থানীয় বিএনপির নের্তৃবৃন্দদের মাধ্যমে ৪টি ইউনিয়নে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছি। অচিরেই এই পরিস্থিতি থেকে আমরা মুক্তি পাবো ইনশাআল্লাহ। এজন্য সবাইকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন