ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ১:১৮ পিএম

লক্ষ্মীপুরের কর্মহীন গৃহবন্দী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র সাহাবুদ্দিন সাবু।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন সাবু ব্যক্তিগত অর্থায়নে ও জেলা যুবদলের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে ও শুক্রবার সকালে লক্ষ্মীপুর পৌরসভার ১,২,৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের দুস্থ, অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে স্বহস্তে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে চাল, আলু, ডাল, পিয়াজ ও সয়াবিন তেলসহ খাদ্য সামগ্রী দেওয়া হয়।

বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছানোর সময় উপস্থিত ছিলেন, জেলা যবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সিনিয়র সহ-সভাপতি কিরন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলী নূর মামুন, যুবদল নেতা মো. জাহাঙ্গীর, জুলফু, শামসুল আহসান মামুন, সুমন ভূঁইয়া ও ছাত্রদল নেতা জাহিদ পাপ্পু প্রমুখ।

সাহাবুদ্দিন সাবু বলেন, এই মহামারি পরিস্থিতিতে পৌরসভার দুস্থ, অসহায় ও নিন্মবিত্ত ১৫শ’ পরিবারের মাঝে ত্রান বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় তিনি সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে সকলের প্রতি আহবান জানান। ঘরে থেকে সুস্থ থাকার পরামর্শ দিয়ে এই পরিস্থিতিতে অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।

এছাড়া পর্যায়ক্রমে পৌরসভার আরো ১০ ওয়ার্ডে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন