শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে ছেলে তৈমুরের চুল কাটছেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৫:১১ পিএম

লকডাউনের কারণে সব ধরনের কার্যক্রম স্থগিত রয়েছে বলিপাড়ায়। শুটিং ব্যস্ততা নেই, তাই ঘরে বসেই সময় কাটাচ্ছেন তারকারা। অবসরে কেউ রান্না করছেন, কেউ ছবি আঁকছেন আবার কেউবা পরিবারকে সময় দিচ্ছেন। ঘরবন্দি জীবনের প্রতিটি মুহুর্ত সোস্যাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁরা।

ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে হোম কোয়ারেন্টিনে সাইফ-কারিনা তারকা দম্পতি। তাঁদের সঙ্গে রয়েছেন ছেলে তৈমুর খানও।

লকডাউনের জেরে ঘর থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই। সেলুন থেকে পার্লার সবকিছু বন্ধ। এদিকে সাইফ পুত্র তৈমুরের মাথার চুল হু হু করে বাড়ছে। চুল কাটানোর জন্য সেলুনে নিয়ে যাওয়া একেবারেই সম্ভব নয়। তাই ছেলের চুল কাটার দায়িত্বটা নিজেই তুলে নিলেন নবাব পরিবারের সন্তান।

সম্প্রতি কারিনা কাইফ ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ছেলেকে একটা চেয়ারে বসিয়ে হাতে কাঁচি নিয়ে চুল কাটছেন সাইফ। মুহুর্তের মধ্যেই চুল কাটা শেষ। পিতা-পুত্রের সেই ছবিটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

এদিকে করোনা মোকাবিলায় তহবিল গঠন করতে রোববার (৩ মে) ভারতের বৃহৎ অনলাইন কনসার্টে অংশ নিবেন এই তারকা দম্পতি। ‘আই ফর ইন্ডিয়া’ শীর্ষক এই কনসার্ট ফেসবুক লাইভে সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন