মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনা মন্দাকে থোরাই কেয়ার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনা বিশ্ব অর্থনীতিতেই বিরাট প্রভাব ফেলছে। চারদিকে হাহাকার। অনেক ফুটবল পÐিতই মনে করছেন, এর প্রভাব ফুটবলেও পড়বে। করোনার কারণে আর্থিক সংকটে পড়া ক্লাবগুলো চড়া দামে এবার আর খেলোয়াড় কিনতে পারবে না। দলবদলের বাজারে তাই মন্দাই থাকবে।
কিন্তু নাপোলি এসবে থোরাই পাত্তা দিচ্ছে। তারা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে কোনো ফুটবলারের দাম এতটুকু কমাবে না! বিশেষ করে কালিদু কুলুবালির দাম তো নয়ই। সেনেগালিজ এ ডিফেন্ডারকে পেতে উন্মুখ ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। এ কারণেই হয়তো এ মাসেই ২৯ বছরে পা রাখতে যাওয়া কুলিবালিকে নিয়ে এমন কথা আগে থেকেই বলে রাখছে নাপোলি।
কুলিবালির ভবিষ্যৎ নিয়ে প্রশ্নের উত্তরে নাপোলির ক্রীড়া পরিচালক ক্রিস্টিয়ানো জিউনতলি স্কাই স্পোর্ত ২৪কে বলেছেন, ‘সে অসাধারণ একজন ফুটবলার। আর তার যে মূল্য সেটা চাওয়ার অধিকার ক্লাবের আছে।’ করোনার কারণে বদলে যাওয়া পরিস্থিতি নিয়ে জিউনতলি বলেছেন, ‘সবাই বলে (দলবদলের বাজারে) দরদাম বদলে যাবে। কিন্তু আমার কথা হচ্ছে, করোনাভাইরাসের কারণে কুলিবালি বা অন্য কোনো শীর্ষ খেলোয়াড়ের দামই কমবে না।’ দলের কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে নতুন চুক্তির বিষয়েও কথা বলেছেন জিউনতলি, ‘লরেৎসো ইনসিনিয়ে নাপোলির প্রেমে পড়ে গেছে। তার চুক্তির মেয়াদ এখনো দুই বছর আছে। এখন আমাদের আসল লক্ষ্য হচ্ছে আরও শক্তিশালী হয়ে মাঠে ফেরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন