ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

দৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও দৈনিক সময়ের চিত্র পত্রিকার সম্পাদক এ আর এম মামুনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশনে প্রেসক্লাব ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল দুপুর ১২টায় চরফ্যাশন সদর রোডে এ কর্মসূচি পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সাবেক সদস্য সচিব ইয়সিন মোহাম্মদ, চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াছিন আরাফাত, সদস্য সচিব আমির হোসেন প্রমুখ।
এ আর সোহেব চৌধুরী ও নুরুল্লাহ ভূঁইয়ার তত্বাবধানে মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজ ও রাষ্ট্রে ন্যায়নীতি বাস্তবায়নে কাজ করছে। আর তাদের ওপর নির্যাতন অনাকাঙ্খিত ঘটনা। জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও সময়ের চিত্র পত্রিকার সম্পাদক এআরএম মামুনের উপর সংবাদ প্রকাশের জের ধরে কতিপয় শিক্ষক কর্তৃক সন্ত্রাসী হামলার নিন্দা, প্রতিবাদ ও অনতিবিলম্বে হামলায় জড়িতদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে হবে।
হামলায় আহত সাংবাদিক মামুন জানান, ঘূর্ণিঝড় আমফান পরবর্তী দক্ষিণচর মঙ্গল সরকারি প্রথমিক বিদ্যালয়ের নামে সংস্কার কাজ না করে প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু দেড় লাখ টাকা অত্মসাৎ করার সংবাদ প্রকাশ করায় গত শুক্রবার রাতে শিক্ষক জাকিরসহ একদল সন্ত্রাসী আমাকে হত্যার উদ্যেশ্যে হামলা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন