শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বায়ার্ন ছেড়ে লিভারপুলে থিয়াগো আলকান্তারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:০০ এএম

স্প্যানিশ মিডফিল্ডার থিয়াগো আলকান্তারাকে দলে পেতে তার বর্তমান ক্লাব বায়ার্ন মিউনিখের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে লিভারপুল। যে কারণে চুক্তির মেয়াদ এক বছর বাকি থাকতেই বায়ার্ন মিউনিখ ছেড়ে লিভারপুলে যোগ দিচ্ছেন আলকান্তারা। বায়ার্ন মিউনিখের সভাপতি কার্ল হেইঞ্জ রুমেনিগে বিষয়টি নিশ্চিত করেছেন।

জার্মান দৈনিক বিল্ডকে কার্ল হেইঞ্জ রুমেনিগে বলেন, ‘এফসি বায়ার্ন শেষ পর্যন্ত লিভারপুল এফসির প্রস্তাবে সম্মত হয়েছে। থিয়াগোর বড় ইচ্ছা ছিল ক্যারিয়ার শেষ করার আগে নতুন কিছু করার।’

দুই ক্লাবের মধ্যে চুক্তির অংশ হিসেবে থিয়াগোকে পেতে লিভারপুল প্রাথমিক ফি হিসেবে পরিশোধ করবে ২০ মিলিয়ন পাউন্ড। বায়ার্নের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর বাকি রয়েছে। জার্মান গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) বায়ার্ন মিউনিখের অনুশীলনে যোগ দেননি ২৯ বছর বয়সি থিয়াগো।

রিপোর্ট অনুযায়ী লিভারপুলের মিডফিল্ডার জর্জিনহো উইনাডামের ভবিষ্যতের কারণে ঝুলে গিয়েছিল থিয়াগোর সম্ভাব্য দলবদল। এই বছরেই অ্যানফিল্ডে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া ওই ডাচ তারকা পাড়ি জমাচ্ছেন বার্সেলোনায়। তারপরও এই বছরেই থিয়াগোকে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিয়েছে লিভারপুল। কারণ স্প্যানিশ ওই প্লে মেকারকে পেতে ওত পেতে ছিল ম্যানচেস্টার ইউনাইটেডও।

স্পেনের এই আন্তর্জাতিক তারকা ২০১৩ সালে বার্সেলোনা ছেড়ে বায়ার্নে যোগ দিয়েছিলেন। আগস্ট মাসের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল পর্যন্ত তিনি বায়ার্নে কাটিয়েছেন। ওই ম্যাচে প্যারিস সেন্ট জার্মেই’কে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলে বায়ার্ন মিউনিখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন