শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে ১৭ টি পরিবারকে জিম্মি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে জিম্মি করে রেখেছে স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিন রাত ৯ টায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশ পথে ক্ষুদ্র একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া বাড়িতে থাকা ১৭টি পরিবারকে তালাবদ্ধ করে রাখা হয়েছে। জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার

ছেলে রনি জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোরপূর্বক দেয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারছি না।বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানাকে ব্যবস্থা নিতে বলেন।এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন