ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

স্বামী পালিয়েছে শালিকে নিয়ে : খুঁজতে এসে স্ত্রী গণধর্ষণের শিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:২০ এএম

এক সন্তানকে রেখে প্রায় এক মাস শালিকে নিয়ে পালিয়ে যায় তার স্বামী।
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছোট বোন ও স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এসময় ওই গৃহবধূর আড়াই বছর বয়সী শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রাখে ধর্ষকরা। এ ঘটনায় সোমবার (২৮ সেপ্টেম্বর) স্বামীর বন্ধু ও বন্ধুর সহযোগীর বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষিতা গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায়। মামলার আসামিরা হলেন, গৃহবধূর স্বামীর বন্ধু গাজীপুর সারদাগঞ্জ বারান্ডা এলাকার সামসুল বিশ্বাসের ছেলে মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন কেশবগঞ্জের বাসিন্দা রমজান (৩২)।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধু মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকার বাসিন্দা। তার স্বামী এক মাস আগে তার ছোট বোনকে নিয়ে পালিয়ে যায়। রোববার (২৭ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায় ওই গৃহবধূ তার আড়াই বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্বামীর খোঁজে আসেন।

এসময় স্বামীর বন্ধু মহসিন তাকে সাহেবপাড়া নতুন রাস্তা ১নং রোডস্থ জনৈক জসিমের নবনির্মিত ৪তলা ভবনের নিচতলায় একটি রুমে নিয়ে যায়। সেখানের নেয়ার পর ওই গৃহবধূর শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রেখে মহসিন ও রমজান ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, যে নাম ঠিকানা দেয়া হয়েছে সেটি যাচাই বাছাই চলছে। আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আগে তাদের নাম ঠিকানা নিশ্চিত হয়েই তাদের গ্রেপ্তার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৪ এএম says : 0
O'Allah when your help will come... Nobody is safe.. O'Muslim in Bangladesh wake up and establish the Law of Allah then Allah will give you security and peace and prosperity. O'Muslim in Bangladesh all these crimes are happening because you don't want the Law of Allah.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন