শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবার গাজীপুরে স্কুলের ভেতর কিশোরীকে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১:০৮ পিএম

রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে এক কিশোরীকে ধর্ষণ করেছে দুই যুবক। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাশিমপুরে একটি স্কুলের ভেতরে। ধর্ষণের অভিযোগে আজ বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে কাশিমপুর থানায় মামলা করেছেন। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

মামলার আসামিরা হলো, নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার সম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহম্মেদ। তারা গাজীপুরের কাশিমপুরে ভাড়া থাকে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে ওই কিশোরী। বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজের জন্য কর্মস্থলে যান। কিশোরী তখন বাসায় একা ছিল।

দুপুরে সে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। পথে সম্রাট ও শাকিল কিশোরীকে জোর করে ধরে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে যান। কিশোরীকে ধর্ষণের পর ওই স্থানে ফেলে রেখে তারা পালিয়ে যান। পরে কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে।

সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে। আজ সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট ও শাকিলকে আসামি করে মামলা করেন।

কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Saiful ৮ অক্টোবর, ২০২০, ৩:২৭ পিএম says : 0
বিচার চাই
Total Reply(0)
Mojibur Rahman ৮ অক্টোবর, ২০২০, ৪:৩০ পিএম says : 0
Arest the two boys and first cut their penice then send to Bhawal gor forest for dog and fox.
Total Reply(0)
Helal Khan ৮ অক্টোবর, ২০২০, ১১:৫৬ পিএম says : 0
মাননীয় প্রধান মন্ত্রীর কাছে অনুরোধ করছি আর কতো মা বোন মেয়ের ধর্ষণ হলে আপনি স্বোচ্ছার হবেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন