শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

১১৩ জনে সাকিব-আশরাফুল, নেই মাশরাফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে ফিটনেস টেস্ট দিতে হবে ক্রিকেটারদের। আগামী সেমাবার একই দিনে ফিটনেস টেস্ট দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে এই তালিকায় নেই দেশসেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
পূর্ব ঘোষিত দিন থেকে পিছিয়ে গেলেও এ মাসেই একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটকে সামনে রেখে ১১৩ ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা করা হবে। সেই তালিকায় আছেন সাকিবও। ম‚লত দুইদিন এই ফিটনেস পরীক্ষা নেওয়া হবে।
তবে এই তালিকায় নাম নেই ক্যাম্পে থাকা কোন ক্রিকেটারের। বিসিবি থেকে ক্রিকেটারদের অনুরোধ করা হয়েছে তাদের বেঁধে দেওয়া নির্ধারিত সময়ের আধা ঘণ্টা আগে যেন শেরে-ই-বাংলা স্টেডিয়ামে ইন্ডোর সেন্টারে উপস্থিত থাকেন।
বঙ্গবন্ধু ফেডকাপ হ্যান্ডবলে সেরা বাংলাদেশ পুলিশ
স্পোর্টস রিপোর্টার : বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবল (পুরুষ) টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে বাংলাদেশ পুলিশ। গতকাল বেলা সাড়ে ১১টায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে পুলিশ ৩১-২৬ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়ে শিরোপা জিতে নেয়। প্রথমার্ধের ১৪-১৪ গোলে সমতা ছিল। পুলিশের পক্ষে সর্বোচ্চ ১৪ গোল করেন সোহাগ হোসেন।
আজ একই সময় এই ভেন্যুতেই টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এসময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওরিয়েন্ট ফুড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রবীণ ক্রীড়া সংগঠক মাহাবুব-উজ-জামান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন