শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ঘর ভাঙল শবনম ফারিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১১:১৬ এএম

মিডিয়া পাড়ায় অভিনয় শিল্পীদের সংসার ভাঙা যেন এক নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিয়ের কিছুদিন পর ডিভোর্স যেন খুব স্বাভাবিক ব্যাপার। এবার সংসার ভাঙল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার। মাত্র এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নিলেন শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু।

গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) তাদের বিচ্ছেদ হয়। দুজনই তালাকনামায় সই করেছেন। বিভিন্ন সূত্রে এ তথ্য জানা গেছে। গণমাধ্যমকে ফারিয়া বলেন, ‘আমরা এ বছরের শুরু থেকেই সিদ্ধান্তে আসি আমরা আর একসাথে থেকে কষ্টে থাকতে চাই না!’

গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবী হারুন অর রশীদ অপু। বিয়ের এক বছর যেতে না যেতেই সম্পর্ক শিথিল হতে শুরু করে তাদের। অনেক দিন আলাদা থাকতেন দুজন। অবশেষে আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
দোলন, খানখানাপুর, রাজবাড়ী ২৯ নভেম্বর, ২০২০, ১২:৪৭ পিএম says : 0
দুঃখজনক ঘটনা। আমার দ্বীনি ভাই ও বোনের জন্য রইল সমবেদনা। দুনিয়ার জিন্দেগী আখেরাতের তুলনায় অতি সামান্য। তবুও আমরা স্বপ্ন দেখি, আশায় বুক বাঁধি সুখের আশায় সংসার গড়ি, ধন-সম্পদের পাহাড় গড়ি। আবার সবকিছু ভেঙ্গে-চুড়ে চুরমার হয়ে যায়। আমরা নারী-পুরুষ সকলে যতদিন আল্লাহ্’র আদেশ ও নবীর তরিকা অনুযায়ী না চলতে পারবো ততদিন আমরা প্রকৃত সুখী হতে পারবো না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন