শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের দুই স্থানে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানবন্ধন করেছে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা। গতকাল শনিবার বেলা ১১টায় মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আহ্বানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি সাইফুদ্দিন আহমেদ নান্নু, সাবেক সভাপতি নুরতাজ আলম বাহার, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাজাহান বিশ্বাস, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহানুর ইসলাম, সহ-সম্পাদক শহীদুল ইসলাম সুজন, একাত্তর টিভির মনিরুল ইসলাম মিহির, জিটিভি ও মানবজমিনের জেলা প্রতিনিধি রিপন আনসারী, সংবাদ প্রতিনিধি আবুল কালাম বিশ্বাস, যমুনা টিভির বিএম খোরশেদ, বৈশাখী টিভির আশরাফুল আলম লিটন বক্তব্য রাখেন।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রাদায়িকতার বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ’ স্লেøাগান নিয়ে টাঙ্গাইলে জনসচেতনতা সৃষ্টিকল্পে মানববন্ধন করেছে প্রেসক্লাবের সাংবাদিকরা। গতকাল শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এক ঘণ্টা এ মানববন্ধন পালন করা হয়। এতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের সাংবাদিকদের সাথে একাত্মতা ঘোষণা করে মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন