শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফের নায়ক ‘দ্য বেস্ট’ লেভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

 লিগ শিরোপা ধরে রাখার অভিযানে সময়টা ভালো যাচ্ছে না বায়ার্ন মিউনিখের। টানা সপ্তম ম্যাচে প্রথমে গোল হজম করল গতবারের ট্রেবল জয়ীরা। তবে আরও একবার দলকে পথে ফেরালেন রবের্ত লেভান্দোভস্কি। বর্ষসেরা এই ফুটবলারের জোড়া গোলে বায়ার লেভারকুজেনকে হারাল হান্স ফ্লিকের দল। গতপরশু রাতে লেভারকুজেনের মাঠ থেকে বুন্দেসলিগার ম্যাচটি ২-১ গোলে জিতে ফিরেছে বায়ার্ন।
ইউনিয়ন বার্লিনের মাঠে শুরুতে পিছিয়ে পর লেভান্দোভস্কির গোলে হার এড়িয়েছিল বায়ার্ন। এরপর গত রাউন্ডে উল্ফসবুর্গের বিপক্ষে ঘরের মাঠে পঞ্চম মিনিটে গোল খাওয়ার পর তার জোড়া গোলেই জয় পেয়েছিল শিরোপাধারীরা। আগের পাঁচ রাউন্ডে তিনবার পয়েন্ট হারানো বায়ার্ন এ ম্যাচেও শুরুতে গোল খেয়ে বসে। চতুদর্শ মিনিটে চেক রিপাবলিকের ফরোয়ার্ড পাত্রিক শিকের বাঁ পায়ের শটে এগিয়ে যায় লেভারকুজেন। ৪৩তম মিনিটে লেভান্দোভস্কির গোলে সমতায় ফেরে টানা আটবারের লিগ চ্যাম্পিয়নরা।

আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে চিত্রপট পাল্টে দেন গত বৃহস্পতিবার ২০২০ সালের ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতা লেভান্দোভস্কি। জসুয়া কিমিচের বাড়ানো বল ডান পায়ের শটে ঠিকানায় পাঠিয়ে জয় নিশ্চিত করেন তিনি। আসরে সর্বোচ্চ গোলদাতার এই নিয়ে গোল হলো ১৭টি। ১৩ ম্যাচে ৯ জয় ও তিন ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরল বায়ার্ন। দুইয়ে নেমে যাওয়ার লেভারকুজেনের পয়েন্ট ২৮।



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন