শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিপক্ষের প্রতিহিংসার শিকার আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে থানায় দায়ের করা দুইটি মামলাই মিথ্যা, বানোয়াট এবং রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের অংশ বলে মন্তব্য করেছেন নেতৃবৃন্দ।

নির্বাচনী সহিংসতার কথা উল্লেখ করে মুরাদনগর থানায় দায়ের করা মামলা দুইটিতে আসামি করা হয়েছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার অনুসারিদের। মামলা দুইটিতে উল্লেখযোগ্য আসামিরা হলেন কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মো. মজিবুর রহমান ভ‚ইয়া, উত্তর রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. হাকিম, বাংগরা বাজার থানা শ্রমিক লীগের সাংগাঠনিক সম্পাদক ছাদেক মেম্বার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য অসিত বরণ সরকার ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আল-আমিন সরকার, নরেশ মেম্বার ও আবু সাইদ মেম্বারসহ জাহাঙ্গীর আলম সরকার অনুসারি আরো কিছু নেতাকর্মী রয়েছেন।

রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপনির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মো. ইকবাল সরকার জানান, যারা মামলা দায়ের করেছেন বা দায়েরের নেপথ্যে থেকে কলকাঠি নাড়ছেন তারা জাহাঙ্গীর আলম সরকারের রাজনৈতিক প্রতিপক্ষ। নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করেছি। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবু বকর আওয়ামী লীগের আরেকটি গ্রুপের সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। ২ডিসেম্বর আমার নির্বাচনী গণসংযোগে হামলা গুলিবর্ষণ যারা করেছে তারাই পরদিন আমাদের সরলতার সুযোগ নিয়ে জাহাঙ্গীর আলম সরকারের অনুসারি নেতাকর্মীদের আসামি করে মামলা দিল। আবার নির্বাচনে পরাজিত হওয়ার পরদিন ১১ ডিসেম্বর আরেকটি মিথ্যা মামলা করল। দুইটি মামলাই রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। মামলা দুইটির সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলেই সকল মিথ্যাচার বেরিয়ে আসবে।’ কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আল-আমিন সরকার জানান, নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য আমরা যারা নির্বাচনের মাঠে কাজ করেছি আমাদের পলিটিক্যাল ইমেজ ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যে ওই দুইটি মামলা করা হয়েছে। আমরা এসব মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন