শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে আ.লীগ নেতাকে দল হতে অব্যাহতি

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগ কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। গতকাল রোববার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক ইব্রাহীম খলীল সাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিক্ষপ্তির মাধ্যমে তার বিরুদ্ধে নিজ জেলা ফেনীর ছাগলনাইয়া থানায় একাধিক ফৌজদারী মামলা থাকায় দল হতে অব্যাহতি দেবার এই সিদ্ধান্ত দেয়া হয় বলে প্রেস রিলিজে উল্লেখ করা হয়। সেই সাথে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আখতার আলমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়।

মহিউদ্দিন পাটোয়ারী বাদল জানান, কোন রকম শোকজ না করে সাময়িক বহিষ্কার করা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। ফৌজদারী মামলায় তার বিরুদ্ধে সাজা হয় নাই। তাই তার জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে কিছু মহল জেলা আওয়ামী লীগকে ভুল বুঝিয়ে সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে এই অনৈতিক সিদ্ধান্ত নিয়েছে। তিনি এই সাময়িক অব্যাহতির বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভানেত্রী, সম্পাদক এবং রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকের কাছে অভিযোগ করবেন বলে জানান।
কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাকে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নির্দেশে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ হতে অব্যাহতি প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন