ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা তৌসিফের বিরুদ্ধে গৃহবধূর জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১:৫০ পিএম

ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে থানায় জিডি করেছেন শামসুন্নাহার কনা নামের এক গৃহিণী। গতকাল শনিবার রাজধানীর হাতিরঝিল থানায় তিনি এই সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস আগে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর গত ছয় মাস আগে একটি নম্বরে গৃহিণীর কাছ থেকে ২০ হাজার টাকা নেন তৌসিফ। এরপর তিনি তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে বিভিন্ন সময়ে আরও ৩ লাখ ২০ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর তৌসিফ ওই গৃহিণীর সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি।

সাধারণ ডায়েরির বিষয়ে শামসুন্নাহার কনা জানান, তৌসিফ মাহবুবের সঙ্গে প্রায় দুই বছর আগে ফেসবুকে তার পরিচয় হয়। এরপর মডেল বানানোর কথা বলে বিভিন্ন সময়ে তার কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা নিয়েছেন তৌসিফ।

জিডির বিষয়ে গণমাধ্যমকে তৌসিফ জানান, এসব মিথ্যা ও বানোয়াট। ১২ জানুয়ারি রাতে চট্টগ্রাম থেকে ফ্লাইটে ঢাকায় নামার পর একটা ফোন পাই। কথোপকথন ছিল এ রকম, ‘ভাইয়া, আপনি তৌসিফ? আমি কনা বলছি। আমি আসলে ভুল তৌসিফের সঙ্গে কথা বলে ৫ লাখ টাকা দিয়ে ফেলছি। তারপর থেকে কন্টিনিউয়াসলি তিনি আমাকে ফোন দিয়েই যাচ্ছেন। আমাকে বিব্রতকর বিভিন্ন মেসেজ পাঠান। আমি একাধিক নম্বর ব্লক করি। আজ শুনি তিনিই আমার বিরুদ্ধে জিডি করেছেন!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ দুলাল মিয়া ১৭ জানুয়ারি, ২০২১, ৪:৩৩ পিএম says : 0
মনে হয় টাকা পয়সার লেনদেনে রহস্য আছে।পেম ভালো বাসার সাথে সম্পর্ক থাকতে পারে,বিষয় টি পর্যালোচনা করা জরুরি।
Total Reply(0)
Md.Altaf+Hossain ১৭ জানুয়ারি, ২০২১, ১১:১৬ পিএম says : 0
শুধুমাত্র পুলিশ ই তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন