শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শিক্ষানবীশ আইনজীবীসহ ৬ জন আহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৯:২৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি জবর-দখল করার সময় বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় শিক্ষানবীশ আইনজীবী স্ত্রী- মা ভাই বোনসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এঘটনাটি উপজেলার তারাপুর ইউনিয়নের তারাপুর গ্রামে ঘটেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাস্থল সূত্রে জানা যায়, উপজেলার তারাপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে গাইবান্ধা আদালতের শিক্ষানবীশ আইনজীবী তাজুল ইসলামসহ তার ভাইয়েরা পৈতৃক সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন থেকে ভোগ-দখল করে আসছিল তাদের বাড়ির সামনের একটি জমি। গত সোমবার ওই জমি জবর-দখল করার প্রস্তুতি নেয় তার প্রতিপক্ষ একই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আনোয়ারগং।

এসময় তাজুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা বাধা প্রদান করলে প্রতিপক্ষরা বেদম মারপিট করে। মারপিটে তাজুল ইসলাম, তার ভাই সুলতান, সুরুজ, মা সোনাভান, স্ত্রী লাইজু আক্তার ও বোন নুরনাহার আহত হয়। এদের মধ্যে সুরুজ নার্সিং কলেজের ছাত্র। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এলাকাবাসী আরো জানায়, প্রতিপক্ষ জমি জবর-দখলের পর তাজুলদের বাড়ির রাস্তাও বন্ধ করে দিয়েছে। হাসপাতালে চিকিৎসারত শিক্ষানবীশ আইনজীবী তাজুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন