ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসির শুটিং পর্বের কাজ শেষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৩:০৭ পিএম

তথ্যপ্রযুক্তি সাংবা‌দিক ও লেখক রাহিতুল ইসলামের উপন্যাস ‘ভালোবাসি’র ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র 'ভালোবাসি'। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে। তরুণ চলচ্চিত্র পরিচালক রাফাত জামিল এটি নির্মাণ করছেন। রাতের ট্রাভেল শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং পর্বের কাজ।

ভালোবেসে কাছে ভিড়তে চাওয়ার গল্প 'ভালোবাসি'। এ চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালাহ খানম নাদিয়া। এছাড়া রয়েছেন, খায়রুল বাসার, ‌জ্যো‌তি চ‌ট্টোপাধ্যায়, ইশ‌তিয়াক আহমেদ টিংকু, রাফায়াতুল্লাহ সোহান, সায়মা সেলিম আ‌নিকা, সাহানা আফ‌রোজ স্বপ্না, অনেজা জ‌লি, তু‌তিয়া ইয়াস‌মিন পা‌পিয়া প্রমুখ।

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, 'ভালোবাসির জন্য দুইরাত ভোর পর্যন্ত শুটিং করেছি। ওই দুইরাত বেশ কষ্ট হয়েছে। চলচ্চিত্রটিতে অভিনয় করতে গিয়ে প্রতিবন্ধী মানুষের কষ্ট কিছুটা হলেও বুঝতে পেরেছি। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।'

চলচ্চিত্রটির একাংশের শুটিং হয়েছে ঢাকা রেলওয়ে জেনারেল হাসপাতালে। এরপর শুটিং হয় উত্তরার একটি শুটিং বাড়িতে। সবশেষে, অ্যাম্বুলেন্সে ট্রাভেল শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয় 'ভালোবাসি'র শুটিং পর্বের কাজ। চলচ্চিত্রটি সম্পাদনার কাজ চলছে এখন।

'ভা‌লোবা‌সি' বইয়ের লেখক ও চলচ্চিত্রটির ল‌গ্নিকারী রাহিতুল ইসলাম বলেন, ‘গল্পটা সব ধর‌নের মানুষেরই ভা‌লো লাগ‌বে। একইস‌ঙ্গে চলচ্চিত্রটি এক ধর‌নের ব্যথাও দেবে দর্শক হৃদয়ে। ভালো প্লাটফর্মে চলচ্চিত্রটি মুক্তি দেবার প্রত্যাশা আছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন