ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের নামে দিল্লির রাস্তার নামকরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:৪৬ পিএম

সুশান্ত সিং রাজপুতের ৩৫তম জন্মবার্ষিকীর দিন ঘোষণা করা হয় দক্ষিণ দিল্লির অ্যান্ড্রুস গঞ্জের একটি রাস্তার নামকরণ করা হচ্ছে প্রয়াত অভিনেতার স্মৃতিতে। স্থানীয় প্রশাসনের তরফে ইতিমধ্যেই এই পরিবর্তনের পক্ষে সবুজ সংকেত দেওয়া হয়েছে।

গত বছর ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এই মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি সুশান্ত অনুরাগীরা। বেঁচে থাকলে গতকাল ৩৫ এ পা দিতেন অভিনেতা!

দক্ষিণ দিল্লি পুরসভার কংগ্রেস কাউন্সিলর অভিষেক দত্ত গত বছর সেপ্টেম্বরে সুশান্তের নামে ওই রাস্তার নামকরণের প্রস্তাব রেখেছিলেন পুরসভার কাছে। এক আধিকারিক জানান, ‘গতকালের মিটিংয়ে দক্ষিণ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন এর তরফে এই প্রস্তাবে ছাড়পত্র দেওয়া হয়েছে’। অ্যান্ড্রুস গঞ্জের কাউন্সিলর অভিষেক, বিজেপি পরিচালিত পুরসভার কাছে লিখিত আবেদনে জানিয়েছেন এলাকার বেশিরভাগ মানুষ চাইছেন ৮ নম্বর রাস্তাটি যা অ্যান্ড্রুস গঞ্জ থেকে ইন্দিরা ক্যাম্প পর্যন্ত বিস্তৃত তার নাম পালটে রাখা হোক ‘সুশান্ত সিং রাজপুত মার্গ’।

এর আগে গত বছর জুলাই মাসে বিহারের পূর্ণিয়ায় একটি রাস্তার নাম রাখা হয়েছিল প্রয়াত অভিনেতার স্মরণে। শহরের মধুবনী থেকে মাতা চক পর্যন্ত রাস্তার নামকরণ সুশান্তর নামে করা হয়েছে। বিহারের পাটনার রাজীব নগরে বড়ো হলেও সুশান্তের আদি বাড়ি পূর্ণিয়ায়। অন্যদিকে দিল্লিতে ছাত্রজীবনের একটা বড়ো সময় কাটিয়েছেন সুশান্ত। তাঁর হাইস্কুল,কলেজ সবই রাজধানীতে। এবার দিল্লিবাসীর তরফে শ্রদ্ধা জানানো হল প্রিয় শিল্পীকে।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন