শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বোর্ডের সঙ্গে মতের অমিলে বাদ পড়লেন হাফিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মতের মিল না হওয়ায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে মোহাম্মদ হাফিজকে রাখেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাদ পড়েছেন ওয়াহাব রিয়াজ ও করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় নিউ জিল্যান্ড সফরে যেতে না পারা ফখর জামান।
বর্তমানে আবু ধাবি টি-টেন টুর্নামেন্টে খেলছেন হাফিজ। এদিকে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আগামী বুধবার ‘জৈব-সুরক্ষা’ বলয়ে ঢুকে যাবে পাকিস্তান টি-টোয়েন্টি দল। আগামী শুক্রবার দলের সঙ্গে যোগ দিতে বোর্ডের কাছে অনুমতি চেয়েছিলেন তিনি। কিন্তু কর্তৃপক্ষ তাতে রাজি হয়নি। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানায়, সমাধানের জন্য দুই পক্ষের মধ্যে আলোচনাও হয়েছিল। পরে হাফিজকে ছাড়াই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য রোববার ২০ সদস্যের দল ঘোষণা করে পিসিবি।
শাদাব খান, ইমাদ ওয়াসিমকেও পাচ্ছে না পাকিস্তান। চোট থেকে সেরা ওঠেননি শাদাব আর ব্যক্তিগত কারণে খেলছেন না ইমাদ। দলে ফিরেছেন পেসার হাসান আলি, ব্যাটসম্যান আসিফ আলি ও অলরাউন্ডার আমির ইয়ামিন। ২০১৮ সালে পাকিস্তানের হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন আমির। প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমের মতে, বোর্ডের লাল বলের পরিকল্পনায় থাকায় দলে রাখা হয়নি জিম্বাবুয়ের বিপক্ষে গত নভেম্বরে টি-টোয়েন্টি অভিষেক হওয়া আবদুল্লাহ শফিককে। আর পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাবে বাদ পড়েছেন ওয়াহাব।
আগামী ১১ ফেব্রুয়ারি শুরু হবে পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। টেস্ট সিরিজের দলে থাকারা দ্বিতীয় টেস্ট শেষে টি-টোয়েন্টি দলের সঙ্গে যোগ দিবেন।
পাকিস্তান টি-টোয়েন্টি দল : বাবর আজম (অধিনায়ক), হায়দার আলি, খুশদিল শাহ, হুসাইন তালাত, দানিশ আজিজ, আসিফ আলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, জাফর গোহার, ফাহিম আশরাফ, আমির ইয়ামিন, আমাদ বাট, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলি, উসমান কাদির, জাহিদ মেহমুদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন