শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ফ্যামিলি ক্রাইসিস’ শেষ হচ্ছে আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫১ পিএম

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’ শেষ হচ্ছে আজ (২ ফেব্রুয়ারি)। আজ রাত ৯টা ৪০ মিনিটে নাটকটির ১৮২ তম পর্ব প্রচারিত হবে।

‘ফ্যামিলি ক্রাইসিস’ একটি যৌথ পরিবারের গল্প নিয়ে। মধ্যবিত্ত এ পরিবারে ছিলেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। তারা যেমন সুখে হাসে, তেমনি বাসা বাঁধে দুঃখও। স্কুলজীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন সীমাবদ্ধতার মধ্য দিয়ে বেড়ে ওঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসারজীবনেও। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনই আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি-কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের—যে জীবন দোয়েলের, ফড়িংয়ের।

নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, “ধারাবাহিক নাটকটি গল্পের প্রয়োজনে হাসি-কান্নায় শেষ হচ্ছে আগামীকাল। খারাপ লাগছে, এত দিন কাজ করেছি একসঙ্গে, একই সেটে সবার সঙ্গে আর এই কাজের জন্য দেখা হবে না। এ ছাড়া শেষ কয়েকটি পর্ব আমি নিজে (বাবার মৃত্যুর জন্য) করতে পারিনি, সেই খারাপ লাগা তো আছেই।”

‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকটি এনটিভিতে প্রচারিত হতো প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন