মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রেফারিকে মৃত্যুর হুমকি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে লাল কার্ডের সিদ্ধান্তকে কেন্দ্র করে রেফারি মাইক ডিন ও তার পরিবার মৃত্যুর হুমকি পেয়েছে বলে খবর এসেছে ব্রিটিশ সংবাদমাধ্যমে। তাই এ সপ্তাহান্তে কোনো লিগ ম্যাচ পরিচালনা না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
গত মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সাউদাম্পটনের ৯-০ গোলে হারা ম্যাচে দলটির ডিফেন্ডার ইয়ান বেদনারেককে ও শনিবার ফুলহ্যামের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের গোলশ‚ন্য ড্র ম্যাচে সফরকারীদের মিডফিল্ডার তমাস সুচেককে লাল কার্ড দেখান ডিন। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি।
ম্যাচের শেষ দিকে ডি-বক্সে ইউনাইটেডের ফরোয়ার্ড অঁতনি মার্সিয়ালকে ফাউল করে লাল কার্ড দেখেছিলেন বেদনারেক। আর সুচেক মাঠ ছাড়েন দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফুলহ্যামের স্ট্রাইকার আলেক্সান্দার মিত্রোভিচের মুখে দুর্ঘটনাবশত কনুই দিয়ে আঘাত করে। আপিলে দুটি সিদ্ধান্তই অবশ্য বদলে গেছে।
প্রাণনাশের হুমকি পাওয়া ডিনের পাশে দাঁড়িয়েছেন ইংলিশ ফুটবলের রেফারিং সংস্থা পিজিএমওএলের প্রধান মাইক রাইলি, ‘হুমকি এবং এ ধরনের বাজে মন্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বাজে বার্তা পাওয়ার বিষয়ে মাইকের পুলিশকে রিপোর্ট করার সিদ্ধান্তকে আমরা পুরোপুরি সমর্থন করি।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন