মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিটির ম্যাচও বুদাপেস্টে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

লিভারপুলের মতো চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে খেলতে জার্মানি সফরে যাওয়া হচ্ছে না ম্যানচেস্টার সিটিরও। বরুশিয়া মনশেনগøাডবাখের বিপক্ষে তাদের ম্যাচটিও হবে হাঙ্গেরির বুদাপেস্টে।
আগামী ২৪ ফেব্রæয়ারি মনশেনগøাডবাখের মাঠে হওয়ার কথা ছিল ম্যাচটি। তবে, নতুন করে করোনাভাইরাস জোরালো আঘাত হানায় অন্তত আগামী ১৭ ফেব্রæয়ারি পর্যন্ত যুক্তরাজ্যসহ বেশ কয়েকটি দেশের নাগরিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে জার্মানি। এর প্রেক্ষিতে ভেন্যু পরিবর্তনের ঘোষণা দিল উয়েফা। আগের স‚চি অনুযায়ী পুসকাস অ্যারেনায় হবে ম্যাচটি। ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে ফিরতি পর্বের ম্যাচটি হবে আগামী ১৬ মার্চ।
সমস্যা সমাধানে এগিয়ে আসায় মনশেনগøাডবাখ ও সিটিকে এবং ম্যাচটি আয়োজনে সম্মত হওয়ায় হাঙ্গেরিয়ান ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানিয়েছে উয়েফা ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থা। আগামী ১৬ ফেব্রæয়ারি লাইপজিগের রেড বুল অ্যারেনায় খেলতে যাওয়ার কথা ছিল লিভারপুলের। একই কারণে এই ম্যাচও হবে বুদাপেস্টে।
আক্রান্ত বাড়ছেই অ্যাটলেটিকোয়
স্পোর্টস ডেস্ক : অ্যাটলেটিকো মাদ্রিদের আরও দুই ফুটবলারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত কদিনে এ নিয়ে দলের ছয় ফুটবলারের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানাল স্প্যানিশ লা লিগার দলটি। গতপরশু এক বিবৃতিতে দুই মিডফিল্ডার তুমা লিমাঁ ও এক্তর এররেরার পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানায় অ্যাটলেটিকো।
গত সপ্তাহে দুই ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স ও মুসা দেম্বেলের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর আগে গত ৩০ জানুয়ারি উইঙ্গার ইয়ানিক কারাসকো ও ডিফেন্ডার মারিও এরমেসোর কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ হয়েছিল। বর্তমানে এই ছয় জনের সবাই আছেন আইসোলেশনে। গত মার্চে বিশ্ব জুড়ে মহামারী ছড়িয়ে পড়ার পর থেকে এই নিয়ে দলটির মোট ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন।
অল্প কিছুদিনের মধ্যে ছয় ফুটবলের ছিটকে পড়ার প্রভাব কিছুটা হলেও পড়েছে তাদের মাঠের ফুটবলে। লা লিগায় ঘরের মাঠে সোমবার লুইস সুয়ারেসের জোড়া গোলের পরও সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ ড্র করে দিয়েগো সিমেওনের দল। টানা আট জয়ের পর হোঁচট খাওয়া অ্যাটলেটিকো এক ম্যাচ কম খেলে লিগ শিরোপার লড়াইয়ে ৮ পয়েন্টে এগিয়ে শীর্ষে আছে। ২০ ম্যাচে ১৬ জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ৫১। ২১ ম্যাচ খেলে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের পয়েন্ট সমান ৪৩ করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন