মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডিএসসিসি আন্ত:ওয়ার্ড ফুটবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৫ পিএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) আয়োজনে এবং মধুমতি ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে মুজিব শতবর্ষ আন্ত:ওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের খেলা। বুধবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ৫৮ নং ওয়ার্ড টাইব্রেকারে ৩-১ গোলে হারায় ২ নং ওয়ার্ডকে। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য অমিমাংসিত ছিল। এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন ডিএসসিসির মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কাজী মনিরুল ইসলাম মনু এমপি, হাজী সেলিম এমপি, শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, সংরক্ষিত মহিলা আসন-২ এর সাংসদ জিন্নাতুল বাকিয়া, মধুমতি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ডিএসসিসির ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ এবং সহ-পৃষ্ঠপোষক ওরিয়ন গ্রুপের কর্মকর্তারা।

প্রথমবারের মত আয়োজিত আন্ত:ওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতায় ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের ৬৩টি ফুটবল এবং ৬৪টি ক্রিকেট দল অংশ নিচ্ছে। পুরো টুর্নামেন্ট নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। ফুটবল ও ক্রিকেট দু’বিভাগে চ্যাম্পিয়ন দলকে পাঁচ লাখ করে এবং রানার্সআপ দলকে তিন লাখ টাকা করে প্রাইজমানি দেয়া হবে। ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস জানান, ভবিষ্যতে ঢাকা দক্ষিণের প্রত্যেক ওয়ার্ডে খেলাধূলার জন্য একটি করে মাঠের ব্যবস্থা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন