ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

মোহামেডান সভাপতি পদে প্রার্থী সাবেক সেনাপ্রধান!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল কাঙ্খিত নির্বাচনকে সামনে রেখে বুধবার মনোনয়নপত্র বিক্রি শুরু হলে গতকাল ছিল মনোনয়নপত্র বিতরণের শেষ দিন। আগের দিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দশজন মনোনয়নপত্র কিনলেও তাতে কোনো সভাপতি প্রার্থী ছিলেন না। কাল শেষ দিনে সভাপতি পদে নির্বাচন করতে তিনজন ও পরিচালক পদের জন্য আরও ৪১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ফলে মোহামেডানের নির্বাচনে অংশ নিতে সভাপতি পদে তিন প্রার্থীর সঙ্গে পরিচালক পদে মোট ৫১ জন থাকছেন। সভাপতি পদে ঢাকা-৬ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ ও মোহামেডানের সাবেক সভাপতি এবং ওরিয়ন গ্রæপের চেয়ারম্যান ওবায়দুল করিম ছাড়াও প্রতিদ্ব›দ্বীতা করছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আবদুল মুবীন এনডিসি, পিএসসি।
মনোনয়নপত্র বিক্রির শেষদিনে প্রথমে সভাপতি পদে মনোনয়ন তুলেছিলেন কাজী ফিরোজ রশীদ এবং ওবায়দুল করিম। পরে সেই তালিকায় যুক্ত হলেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আবদুল মুবীন। যিনি ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের দায়িত্ব পালন করেছেন।
সবকিছু ঠিক থাকলে আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে মোহামেডানের তৃতীয় বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। নির্বাচনে ভোটাররা নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে বেছে নেবেন এক সভাপতি ও ১৬ জন পরিচালককে। মোহামেডানের নির্বাচনে ভোটার ৩৩৭ জন। ১ মার্চ মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ৩ মার্চ বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের প্রক্রিয়া শেষে ৪ মার্চ প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন