ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লোহাগাড়ায় তরুণীর রহস্যজনক মৃত্যু!

স্বজনদের দাবী হত্যা করে দুর্বৃত্তরা গাছের সাথে ঝুলিয়ে রেখেছে

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৩ পিএম

লোহাগাড়ার পুটিবিলায় শারমিন আক্তার (১৩) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গৌড়স্থান সড়াইয়া নতুন পাড়ার খামার বাড়ির পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। নিহত শারমিন আক্তার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার খুলু মিয়ার মেয়ে ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী। তাকে হত্যা করে দুর্বৃত্তরা গাছের সাথে ঝুলিয়ে রেখেছে বলে পরিবারের সদস্যরা দাবী করছেন। তবে পুলিশ বলছে ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।
স্থানীয় ইউপি সদস্য পেয়ার মিয়া জানান, ঘটনার দিন সন্ধ্যায় সড়াইয়ায় নিহতের খামার বাড়ির পাশে গাছের ডালের সাথে ওই তরুণীর ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা নিহতের স্বজন ও পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের ভাই এরশাদ হোসেন ও চাচা সিরাজুল ইসলাম জানান, ঘটনার দিন জোহরের পর পরিবারের সকলে আলু ক্ষেতে কাজ করছিল। শারমিন একা পাশর্^বর্তী ওয়ার্ডের সড়াইয়া এলাকায় খামার বাড়িতে ছিল। সন্ধ্যায় স্থানীয়রা খামার বাড়ির পাশে গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তাদের খবর দেন। শারমনিকে জমিজমার বিরোধের জেরে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে তারা দাবী করেন।
লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, ঘটনাস্থল থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ওড়না প্যাঁচানো এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল শেষে রবিবার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন