শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আন্ত:ওয়ার্ড ফুটবলের সেরা ৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৮:২০ পিএম | আপডেট : ১০:২৪ পিএম, ১৫ মার্চ, ২০২১

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) আয়োজিত আন্ত:ওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে ৯ নং ওয়ার্ড। সোমবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আসরের ফাইনালে ৯ নং ওয়ার্ড টাইব্রেকারে ৩-১ গোলে ২৪ নং ওয়ার্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের খেলা গোলশূণ্য অমিমাংসিতভাবে শেষ হলে টাইব্রেকারে ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়। স্পট কিকে ৯ নং ওয়ার্ডের পক্ষে অধিনায়ক সুজন, ফারুক ও সালমান গোল করলেও ব্যর্থ হন সোহাগ। অন্যদিকে ২৪ নং ওয়ার্ডের রাহাত টাইব্রেকারে নিজেদের প্রথম শটে গোল করেন। কিন্তু পরের তিন শটে ব্যর্থ হন আমিন, আক্কাস ও হাফিজুর। প্রথম দুইজনের শট ৯ নং ওয়ার্ডের গোলরক্ষক পাপ্পু ফিরিয়ে দিলেও অন্যটি বাইরে চলে যায়।

চ্যাম্পিয়ন হয়ে ৯ নং ওয়ার্ড ৫ লাখ ও রানার্সআপ ২৪ নং ওয়ার্ড ৩ লাখ টাকা অর্থপুরস্কার পায়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ২৪ নং ওয়ার্ডের ফরোয়ার্ড হাফিজুর। মোট ৬টি গোল করে তিনিই পান সর্বোচ্চ গোলদাতার পুরস্কার। অন্যদিকে আসরের সেরা গোলরক্ষকের পুরস্কার জিতে নেন ৯ নং ওয়ার্ডের পাপ্পু।

এদিন সকালে পল্টন ময়দানে অনুষ্ঠিত ক্রিকেটের ফাইনালে ৪ নং ওয়ার্ড মাত্র ১ রানে ১১ নং ওয়ার্ডকে হারিয়ে শিরোপা জিতে নেয়।

দুই ডিসিপ্লিনের ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। ডিএসসিসি’র মেয়র শেখ ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন