শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে মাদকসহ পৌর বিএনপি নেতা গ্রেফতার

র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৯:৫০ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ১৬ বোতল ফেন্সিডিল ও ৩৩০০ পিস ইয়াবাসহ ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতি ও চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যাব-১২ ফুলবাড়ী সাব-রেজিস্ট্রি অফিসের সামনে থেকে ৩৩০০ পিস ইয়াবা ও পৌর বিএনপির সহ-সভাপতি মোস্তাহারুল রিপনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। অপরদিকে গত রোববার দিবাগত রাত সাড়ে ১১ টায় বারকোনা মোড় থেকে ১৬ বোতল ফেন্সিডিলসহ শাপলা বেগম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। র‌্যাবের র হাতে আটক মাদক ব্যবসায়ী মোস্তাহারুল হাছান রিপন (৪৫) পূর্ব গৌরীপাড়া গ্রামের কাজেম উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতি।
অপর দুই মাদক ব্যবসায়ীরা হলেন কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সরদার পাড়া গ্রামের আমজাদ সরকারের ছেলে আপেল সরকার (৩২) ও নবাবগঞ্জ উপজেলার শালঘরিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে সুলতান হোসেন (৩৭)। এই ঘটনায় ওই দিন রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব-১২ এর পরিদর্শক আবু সাদেক বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া পুলিশের পৃথক অভিযানে আটক শাপলা বেগম কুশলপুর গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই আরিফুজ্জামান বাদি হয়ে ফুলবাড়ী থানায় পৃথক একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-১২ ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব পৌর শহরের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে অভিযান চালিয়ে ৩৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল এবং ৭ টি সিম কার্ড জব্দ করা হয়। তিনি বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন