রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুখি-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে গেছেন বঙ্গবন্ধু : মেয়র টিটু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৬:৫৩ পিএম

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, সুখি-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে গেছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে দেশ গড়ে তুলতে পারি এবং তাঁর চেতনায় উদ্বুদ্ধ একটি প্রজন্মকে গড়ে তুলতে পারি, সে লক্ষ্যে কাজ করে যেতে আমরা বদ্ধপরিকর। তিনি আরো বলেন, আমরা সৌভাগ্যবান যে, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করতে পারছি। বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি। আজ এই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। এ আমাদের এক মহান প্রাপ্তি।

মঙ্গলবার ময়মনসিংহ নগরীর টাউল হল ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে বঙ্গবন্ধুর দুর্লভ আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

টানা ১৫দিন ব্যাপী এ আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, প্যানেল মেয়র শামীমা রহিম।

এ সময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের মনোমুগ্ধকর উপস্থাপনায় সিটি কর্পোরেশনের কর্মকর্তা, গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রদর্শনীতে বঙ্গবন্ধুর দুর্লভ ১৩০টি আলোকচিত্র স্থান পেয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত চলমান এ প্রদর্শনী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন