শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তারকাদের সঙ্গে সাক্ষাৎ করে গেলেন নরেন্দ্র মোদি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১০:০৪ এএম | আপডেট : ১০:০৬ এএম, ২৭ মার্চ, ২০২১

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সফরে মাঝে এদেশের বিনোদন ও খেলাধূলা জগতের একঝাঁক তারকার সঙ্গে সাক্ষাৎ করে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যাদের বেশিরভাগই তরুণ প্রজন্ম।

মোদির সঙ্গে দেখা করেন বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া ছাড়াও এদিন আরো ছিলেন । জনপ্রিয় গায়িকা সুমী, চলচ্চিত্র ও নাট্য পরিচালক রেদোয়ান রনি, বাংলাদেশ ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, অলরাউন্ডার সাকিব আল হাসান, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলমের সঙ্গে কুশল বিনিময় ও বেশ খানিকক্ষণ সময় কাটালেন ভারতের প্রধানমন্ত্রী।

মোদির সঙ্গে বাক্যবিনিময়ের পর অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের কাজ সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। সব কেমন চলছে জানতে চেয়েছেন। পাশাপাশি যুবসমাজই দেশের আসল শক্তি বলে মন্তব্য করেছেন। তার মত বড় একজন মানুষের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে সত্যিই আমি গর্বিত।'

চলচ্চিত্র ও নাট্য পরিচালক রেদোয়ান রনি রাতে বেশ কিছু ছবি শেয়ার করে লেখেন, আমার সাথে তার দেখা পাওয়া এক দুর্দান্ত অভিজ্ঞতা এবং সম্মানের বিষয় ছিল। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ভারতীয় হাই কমিশন, ঢাকাকে ধন্যবাদ।

বাংলাদেশের জাতির জনক তথা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার ঢাকায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোদিকে গার্ড অব অনার প্রদান করা হয়। তারপর বিমানবন্দর থেকে সরাসরি সাভারে জাতীয় স্মৃতিসৌধে পৌঁছে যান প্রধানমন্ত্রী মোদি। পরে ভারতীয় হাইকমিশনের আমন্ত্রণে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী মোদি।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন