মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুস্থ আছেন আবুল হায়াত, দোয়া চাইলেন তিনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১১:১৯ এএম

দেশের বরেণ্য অভিনেতা, পরিচালক ও লেখক আবুল হায়াত করোনাভাইরাসে আক্রান্ত। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি গত সপ্তাহ থেকেই। রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ‍করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চারদিন ধরে চিকিৎসা শেষে রোববার তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে জানান ৭৭ বছর বয়সী এ অভিনেতা

সোমবার এই অভিনেতা বলেন, আল্লাহর রহতমে এখন অনেক ভালো আছি। প্যারামিটারগুলো করে এখন সিসিইউ থেকে ক্যাবিনে এসেছি। বর্তমানে আমার অক্সিজেন প্রয়োজন হচ্ছে। তাই ডাক্তার আমাকে কেবিনে শিফট করেছেন। দোয়া করবেন আমার জন্য।

চিকিৎসক, নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আবুল হায়াত বলেন, তাদের আন্তরিক সেবায় এখন বেশ ভালো আছি।

আপাতত কেবিনে বই পড়ে সময় কাটছে আবুল হায়াতের। তিনি বলেন, হাতের কাছে বই রাখি। যখন ভালো লাগে না তখন বই পড়ি। এতক্ষণ জানালা দিয়ে বারিধারা লেকের ছবি তুললাম।

এদিকে আবুল হায়াতের মেয়ে মেয়ে নাতাশা হায়াত জানিয়েছেন, আলহামদুলিল্লাহ! আব্বু বর্তমানে স্থিতিশীল থাকলেও এখনও হাসপাতালে রয়েছেন। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। যারা এই কঠিন সময়ে পাশে এসেছেন খোঁজ নিচ্ছেন সবাইকে ধন্যবাদ জানিয়েছেন নাতাশা হায়াত। সবার কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেছেন নাতাশা।

জানা গেছে, আজ (৬ এপ্রিল) পুনরায় আবুল হায়াতের করোনা পরীক্ষা করার কথা রয়েছে। রিপোর্ট নেগেটিভ হলে শিগগিরই তাকে বাসায় যাওয়ার অনুমতি দেবে হাসপাতাল কর্তৃপক্ষ।

১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন তিনি; দীর্ঘ ক্যারিয়ারে নাটকের পাশাপাশি ‘অজ্ঞাতনামা’. ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন