শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাবার পড়ানো বিয়ের সংসার, কাবিন না করায় ধর্ষণ মামলা!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১০:০২ পিএম

রং নাম্বারে প্রেম এরপর প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে নিজের বাবাকে দিয়ে দোয়া পড়িয়ে বিয়ে করেন জান্নাতুল বাকী। মৌখিক বিয়ের পর শুরু হয় সংসার। সেই সংসার চলা অবস্থায় স্ত্রী বিবাহ নিবন্ধনের কথা বললে তাকে বিয়ে অস্বীকার করে তাড়িয়ে দেয় স্বামী। পরে স্বামী জান্নাতুল বাকীর নামে ধর্ষণ মামলা করেন স্ত্রী। এ ঘটনার ৩মাস ১৩দিন পর পুলিশ অভিযুক্ত জান্নাতুল বাকীকে গ্রেফতার করে আজ শুক্রবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার একটি গ্রামের এক তরুণীর (১৯) সঙ্গে মোবাইলে পরিচয় হয় ঈশ্বরগঞ্জ উপজেলার উছারগাতি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জান্নাতুল বাকীর (২১)। একপর্যায়ে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। প্রেমের একপর্যায়ে জান্নাতুল বাকী তরুণীকে নিজ বাড়িতে ডেকে এনে বিয়ের প্রস্তাব দেন। দুজন রাজি হওয়ায় গত বছরের ২৩ ফেব্রুয়ারি বিয়ের সিদ্ধান্ত হয়। পরে রাতে প্রেমিক তাঁর বাবা আব্দুর রাজ্জাককে 'হুজুর' সাজিয়ে দোয়া পড়িয়ে বিয়ের কাজ সম্পন্ন করেন। এ সময় প্রেমিকা নিবন্ধনের কথা বললে পরে করিয়ে নেবেন বলে সংসার শুরু করেন। কয়েক দিন পর বাকীকে বিয়ের নিবন্ধনের কথা বললে অস্বীকার করে স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

এ ঘটনায় গত বছরের ২৫ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় জান্নাতুল বাকীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন স্ত্রী। এর পর থেকেই অভিযুক্ত জান্নাতুল বাকী পলাতক ছিলো। বাকী ঈশ্বরগঞ্জে আসছে এমন গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার নবাবগঞ্জ বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন , গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত জান্নাতুল বাকীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন